5a0d895ef42d467083fa3c17512f9e6b

শান্তুই প্রোফাইল

শানতুই প্রযুক্তিগত উদ্ভাবনের উপর ফোকাস করে এবং
টেকসই উন্নয়ন সব সময়.

Shantui Construction Machinery Co., Ltd. (এর পরে "Shantui" হিসাবে উল্লেখ করা হয়েছে) পূর্বে 1952 সালে ইয়ানতাই মেশিনারি ফ্যাক্টরি হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল, এবং 1980 সালে জিনিং মেশিনারি ফ্যাক্টরি, জিনিং জেনারেল মেশিনারি ফ্যাক্টরি এবং জিনিং পাওয়ার মেশিনের সাথে শানডং বুল হিসাবে পুনঃনির্মিত হয়েছিল। .

এটি একটি রাষ্ট্রীয় মালিকানাধীন যৌথ-স্টক তালিকাভুক্ত কোম্পানি, যার সদর দপ্তর জিনিং সিটি, শানডং প্রদেশে, যার মোট এলাকা 2,700 মিউ-এর বেশি। প্রধান পণ্যগুলির মধ্যে দশটিরও বেশি প্রধান ইঞ্জিন পণ্য যেমন বুলডোজার সিরিজ, রাস্তার যন্ত্রপাতি সিরিজ, কংক্রিট মেশিনারি সিরিজ, লোডার সিরিজ এবং এক্সকাভেটর সিরিজ ইত্যাদি, সেইসাথে নির্মাণ যন্ত্রপাতির আনুষাঙ্গিক, যেমন চ্যাসিস অংশ, ড্রাইভ অংশ এবং কাঠামোগত অংশ ইত্যাদি। বর্তমানে, এর বার্ষিক উৎপাদন ক্ষমতা 10,000 ইউনিট বুলডোজার, 6,000 ইউনিট রাস্তার যন্ত্রপাতি , 500 ইউনিট কংক্রিট মিক্সিং প্ল্যান্ট, 150,000 ট্র্যাক অ্যাসেম্বলি, নির্মাণ যন্ত্রপাতির জন্য 1,000,000 চাকা, 80,000 ইউনিট টর্ক কনভার্টার এবং 20,000 ট্রান্সমিশন, যেখানে বুলডোজারগুলি 16 বছর ধরে বিশ্বব্যাপী উত্পাদন এবং বিক্রয়ের ক্ষেত্রে প্রথম স্থান অধিকার করেছে৷Shantui বিশ্বের শীর্ষ 50 নির্মাণ যন্ত্রপাতি প্রস্তুতকারক এবং চীনের শীর্ষ 500 নির্মাতাদের মধ্যে একজন।


Shantui একটি সাউন্ড সেলস সিস্টেম এবং সম্পূর্ণ বিক্রয় পরিষেবা নেটওয়ার্কের মালিক, এবং এর পণ্যগুলি 160 টিরও বেশি দেশ এবং অঞ্চলে বিদেশে বিক্রি হয়।বর্তমানে, চীনের সীমানার মধ্যে 27টি শান্টুই একচেটিয়া স্টোর, 53টি সংস্থা এবং 320টি বিপণন পয়েন্ট রয়েছে।Shantui এর 100 টিরও বেশি বিদেশী এজেন্ট/ডিলার রয়েছে, পাশাপাশি দক্ষিণ আফ্রিকা, সংযুক্ত আরব আমিরাত, রাশিয়া, ব্রাজিল এবং মার্কিন যুক্তরাষ্ট্রে 10 টিরও বেশি বিদেশী সহায়ক সংস্থা রয়েছে।পরিষেবা মোডের দিকটিতে, Shantui এর লক্ষ্য "একটি এন্টারপ্রাইজ তৈরি করা যা গ্রাহকদের ব্যক্তিগত চাহিদা এবং পরিষেবাগুলিতে সর্বাধিক মনোযোগ দেয়" এবং গ্রাহকদের সমন্বিত নির্মাণ সমাধান প্রদান করে;এবং মানবিক এবং বুদ্ধিমান উচ্চ-মানের পরিষেবা Shantui গ্রাহকদের প্রশংসা জয় করতে সাহায্য করে, এইভাবে এন্টারপ্রাইজের ব্র্যান্ড মূল্য বৃদ্ধি করে।


সাম্প্রতিক বছরগুলিতে, Shantui বৈজ্ঞানিক এবং প্রযুক্তিগত উদ্ভাবনের মাধ্যমে টেকসই উন্নয়নের প্রচারের উপর জোর দেয়, এবং শিল্পকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য রিমোট কন্ট্রোল, বুদ্ধিমান নেটওয়ার্ক সংযোগ এবং উচ্চ-শক্তি পণ্য ইত্যাদি ক্ষেত্রে গবেষণার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। 2019 সালে, বিশ্বের প্রথম 5G রিমোট-নিয়ন্ত্রিত হাই-পাওয়ার বুলডোজার আমাদের দ্বারা বাণিজ্যিকীকরণ করা হয়েছিল, এবং এইভাবে 5G প্রযুক্তির প্রয়োগ এবং বুদ্ধিমান উত্পাদনের স্তরকে আরও উন্নত করা হয়েছিল;চীনের সর্বোচ্চ ক্ষমতার বুলডোজার সফলভাবে গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হয়েছে, দেশীয় উচ্চ-শক্তি বুলডোজারের প্রযুক্তিগত ফাঁক পূরণ করে এবং উচ্চ-ক্ষমতার বুলডোজারগুলির স্থানীয়করণের ভিত্তি স্থাপন করেছে। এদিকে, আমরা ডিজিটাল রূপান্তরের আংশিক ফলাফল পেয়েছি, আমাদের মেধাবী কারখানা। 5G নেটওয়ার্কের মাধ্যমে তৈরি করা পরিপক্ক হচ্ছে, স্ব-পরিকল্পিত বুদ্ধিমান উত্পাদন লাইন এবং সমাবেশ পরীক্ষার সরঞ্জামগুলি কার্যকর করা হয়েছে।


ভবিষ্যতে, Shantui Construction Machinery Co., Ltd. একটি আন্তর্জাতিক প্রথম-শ্রেণির ব্র্যান্ড বুলডোজার, রাস্তার যন্ত্রপাতি, লোডার, খননকারী এবং কংক্রিট যন্ত্রপাতি তৈরি করতে, নতুন শক্তি এবং বুদ্ধিমান সরঞ্জাম এবং একটি নির্মাণ যন্ত্রপাতিতে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করবে। মূল প্রযুক্তি সহ প্রস্তুতকারক।

  • গবেষণা ও উন্নয়ন ক্ষমতা
    Shantui একটি জাতীয় পর্যায়ের প্রযুক্তি কেন্দ্র এবং Shandong প্রদেশের একটি প্রকৌশল প্রযুক্তি গবেষণা কেন্দ্রের মালিক
  • 0dee4b68ff384859b90559df9e4069a8
  • উত্পাদন ক্ষমতা
    Shantui ক্রমাগত বুলডোজার শিল্পে তার প্রযুক্তিগত এবং বাজার নেতৃত্ব বজায় রাখে।
  • e936b587a52c469fb39b009a301eae9f