Shantui প্রথম ডোজার লোডার DL300G হংকং গ্রাহকের কাছে বিতরণ করা হয়েছে

প্রকাশের তারিখ: 2022.10.04

Shantui প্রথম ডোজার লোডার DL300G হংকং গ্রাহকের কাছে বিতরণ করা হয়েছে

 

28c3f9e256f2439cabae2bff1beeed9f

30 সেপ্টেম্বর, 2022-এ, চীনের হংকং-এ Shantui প্রথম DL300G ডোজার লোডার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল।Shantui এর চেয়ারম্যান, হংকংয়ের গ্রাহকরা এবং স্থানীয় অতিথিরা একসাথে এই মাইলফলক মুহূর্তটি প্রত্যক্ষ করেছেন।

এই বছরের আগস্টে চালু হওয়ার পর থেকে, Shantui DL300-G ডোজার লোডার শিল্পে অনেক মনোযোগ আকর্ষণ করেছে।এই নতুন পণ্যের ডেলিভারি "নির্মাণকে সহজ করে তোলার" এবং "বুদ্ধিমান নির্মাণ সমাধানের নেতা হওয়ার" দিকে আরও দৃঢ় পদক্ষেপ নেওয়ার ব্র্যান্ড মিশনের প্রতি Shantui-এর আনুগত্যকে চিহ্নিত করে৷

ডেলিভারি অনুষ্ঠানে, Shantui Import & Export Co. Ltd-এর চেয়ারম্যান মিঃ জ্যাকি তার বক্তৃতায় বলেন, “2022 হল মাতৃভূমিতে হংকংয়ের প্রত্যাবর্তনের 25 তম বার্ষিকী এবং উভয়ের মধ্যে বিজয়ী সহযোগিতা শুরুর দ্বিতীয় বার্ষিকী। Shantui এবং হংকং গ্রাহকদের.জাতীয় দিবসের আবির্ভাবের সাথে, আমরা সর্বশেষ পণ্যটি নিয়ে আসার এবং হংকংয়ে আমাদের বন্ধুদের সাথে সহযোগিতার সুযোগ তৈরি করতে, দুই পক্ষের মধ্যে বন্ধুত্বকে আরও গভীর করতে এবং হংকংয়ের ভবিষ্যত নির্মাণ ও উন্নয়নের জন্য আমাদের ভূমিকা পালন করার এই সুযোগটি গ্রহণ করি। "

DL300G ডোজার লোডারটি Shantui-এর দশ বছরেরও বেশি সময়ের হাইড্রোস্ট্যাটিক প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা শানডং হেভি ইন্ডাস্ট্রি গ্রুপের গোল্ডেন পাওয়ার ট্রেন (ওয়েইচাই ইঞ্জিন, লিন্ডে হাইড্রোলিক, শান্তুই ট্রান্সমিশন এবং আন্ডারক্যারেজ) এবং প্রযুক্তিগত উদ্ভাবনের সুবিধাগুলিকে একীভূত করে।এটি একটি একেবারে নতুন নির্মাণ যন্ত্রপাতি যা লোডিং, পরিবহন, সমতলকরণ, উত্তোলন, নিষ্কাশন এবং পার্শ্ব ঢাল অপারেশনের কাজগুলিকে একীভূত করে।চমৎকার অপারেশনাল দক্ষতা এবং অর্থনৈতিক কর্মক্ষমতা সহ, এটি আংশিকভাবে খননকারী এবং লোডার অ্যাপ্লিকেশনগুলিকে প্রতিস্থাপন করতে পারে।

Weichai WP10H স্টেজ IV নির্গমন ইঞ্জিন, লোড অভিযোজিত, উচ্চ বিস্তৃত নির্মাণ দক্ষতা, শক্তি সঞ্চয় এবং পরিবেশগত সুরক্ষা সহ পণ্যটি হংকং এর নির্মাণ অপারেটিং অভ্যাসের সাথে অভিযোজিত এরগনোমিক্সের একটি মডেল।

ইভেন্টে, গ্রাহক হংকংয়ে বিশ্বের প্রথম ডোজার লোডার বিতরণ অনুষ্ঠানের জন্য অত্যন্ত কৃতজ্ঞ, “শানতুইয়ের সাথে দুই বছরের সহযোগিতার পর থেকে, আমরা বুলডোজার, রোলার এবং লোডার এবং পণ্যগুলি কভার করে প্রচুর পরিমাণে পণ্য বিক্রি করেছি। হংকং আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় রানওয়ে, SUEZ ল্যান্ডফিল এবং ডিসকভারি বে গল্ফ কোর্সের মতো বেঞ্চমার্ক প্রকল্পগুলিতে ব্যবহার করা হয়েছে সরঞ্জাম নির্মাণে সাহায্য করার জন্য, যা হংকং অঞ্চলে Shantui-এর ব্র্যান্ডের প্রভাবকে বাড়িয়েছে।এই ডেলিভারি প্রচারের কার্যকলাপের সাথে, আমরা হংকংয়ের গ্রাহকদের চাহিদার উপর আরও ফোকাস করতে, আরও ভাল মানের পণ্য এবং আরও দুর্দান্ত পরিষেবাগুলির সাথে গ্রাহকদের অনুগ্রহ ফিরিয়ে দিতে এবং ভবিষ্যতে একসাথে জয়ী হওয়ার জন্য আন্তরিকভাবে সহযোগিতা করতে Shantui এর সাথে আরও ঘনিষ্ঠভাবে কাজ করব।

 

922376f9c6ce4dd5846602f8655d8897